Google থেকে নিয়ে নিন .Com/.Net/.Org/.Net/.Biz/.Name ইত্যাদি প্রিমিয়াম ডোমেইন 100% Free সাথে থাকছে ফ্রীতে একটি ভার্চুয়াল Visa ক্রেডিট কার্ড

এই সুযোগটি নিতে হলে আমাদের 4 টি তত্থ্য লাগবে-
·         1. ক্রেডিট কার্ড ইনফর্মেশন। (ভয় পাবেন না। আপনার মত আমারও ক্রেডিট কার্ড নাই। তাই আমরা একটি ফ্রী ভার্চুয়াল ক্রেডিট কার্ড বানিয়ে নিব। যেটি দিয়ে সুন্দরভাবে কাজ হবে। এই ক্রেডিট কার্ড ইনফর্মেশন লাগবে শুধু ভেরিফিকেশনের জন্য। কোন টাকা লাগবে না। এই VCC (Virtual Credit Card) দিয়ে আরও অনেক কাজ করা যায়। যেমন- অনেক ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হলে ভেরিফিকেশন প্রোসেস হিসাবে ক্রেডিড কার্ড ইনফো চায়। যা এটি দিয়ে করা যাবে। পরে একসময় এ নিয়ে বিস্তারিত বলব।)
·         2. একটি Valid মোবাইল নম্বর। ক্রেডিট কার্ড বানানোর সময় এবং ডোমেইন রেজিস্ট্রেশন করতে লাগবে।
·         3. একটি G-mail অ্যাকাউন্ট।

·         4. এবং সবশেষে আপনার ঠিকানা লাগবে।
সবাই যাতে বুঝতে পারেতাই আমি অনেক বেশী ScreenShot ব্যবহার করেছি তাই টিউন অনেক বড় হয়ে গেছে যা অনেককেই ঘাবড়ে দিতে পারে আসলে ব্যপারটি খুবই সোজা একবার শুরু করলে আপনারা নিজেই পারবেন
তাহলে আসুন শুরু করি -
·         *প্রথমেই আমরা একটি Visa ক্রেডিট কার্ড বানাব। তাই সরাসরি এই সাইটে ঢুকে পড়ুন।

·         *এবার নিচের মত একটি পেজ আসলে Phone এর ঘরে শুন্য ছাড়া আপনার মোবাইল নম্বর দিয়ে Next দিন। (যেমন- 1711987654)
·         * এবার ক্যপচা দিয়ে Call Me বাটনে চাপ দিন। তাহলে আপনার মোবাইলে একটি অটোমেটেড কল আসবে। কল রিসিভ করুন। অনেকসময় প্রথমবার কল আসার পরই কেটে যেতে পারে। সেক্ষেত্রে ১০/১৫ সেকেন্ডের মধ্যেই আবার একটি কল আসবে। যাই হোক কল আসলে রেকর্ড করা মেসেজে ইংলিশে বলবে যে- বিপ সাউন্ড এর পরে পিন কোড ঢুকাতে। সুতরাং বিপ সাউন্ড শোনার পর কিপ্যাড থেকে চার অংকের যেকোন সংখ্যা চাপুন। কিছুক্ষন পর আপনাকে থ্যাঙ্কিউ দিয়ে কল কেটে দিবে।
*এবার bancore.com এ ঢুকে ডান পাশের My Account এ কান্ট্রি বাংলাদেশ সিলেক্ট করে মোবাইল নম্বর দিন। তারপর একটু আগে যে পিন নম্বর ফোনে দিয়েছিলেন, সেটি দিয়ে লগিন করুন এবং আপনার নাম, ইমেইল অ্যাড্রেস দিয়ে সেভ বাটনে ক্লিক
তাহলেই নিচের মত একটি ক্রেডিট কার্ড পেয়ে যাবেন- এই কার্ডের মাঝখানে CVV লেখার পাশে দেখুন ৩ অংকের একটি সংখ্যা আছে। সেটি মনে রাখুন এটি ভবিষ্যতে আমাদের দরকার হবে।
ব্যাসক্রেডিট কার্ড বানানো শেষ! এবার আমরা ফ্রী ডোমেইন নিব-

·         * প্রথমেই আপনার জিমেইল অ্যাকাউন্টে লগিন করে রেখে দিন।

·         *এবার ব্রাউজারে নতুন একটা ট্যাব নিয়ে এই সাইটে যান এবং GET ONLINE বাটনে ক্লিক করুন।
·         *BUILD YOUR WEBSITE(60 MINS) বাটনে ক্লিক করে Create Your Website বাটনে ক্লিক করুন।

·         *নিচের মত একটা পেজ পেলে Create Your Website বাটনে ক্লিক করুন।



·         *নিচের মত কোন পেজ আসলে Accept বাটনে ক্লিক করুন।



·         *নিচের মত পেজ আসলে আপনার ডোমেইন অ্যাকাউন্টের জন্য পাসওয়ার্ড দিয়ে Terms of Service এ টিক চিহ্ন দিয়ে Continue বাটনে ক্লিক করুন।



·         *নিচের পেজ আসলে কন্টিনিউ চাপুন।

·         *নিচের মত পেজ আসলে প্রথম লিঙ্কটি নতুন ট্যাবে ওপেন করুন। নিচের মত অনেকগুলো টেমপ্লেট পাবেন। যেকোন একটি সিলেক্ট করুন।
·         *এবার Continue to Website Creator বাটনে ক্লিক করুন।
·         *SiteBuilderPlus নামে একটা পেজ আসবে। লোড হতে কিছুক্ষন সময় নিবে। পুরো পেজ লোড হলে ডানপাশের Publish বাটনে ক্লিক করুন।
·         No Thanks বাটনে ক্লিক করুন। তাহলে পাবলিশ করা হয়ে যাবে।
·         আপনার নাম, অ্যাড্রেস, ফোন নাম্বার ইত্যাদি দিয়ে Save & Continue বাটনে ক্লিক করুন।
*এবার নিচের মত পেজ আসবে। এখানে ছবিতে দেখানো ১নং অপশন থেকে অবশ্যই টিক চিহ্ন তুলে দিতে হবে তারপর ছবির মত করে সাবমিট বাটনে ক্লিক করুন।



*নিচের মত পেজ আসলে আপনার কন্ট্যাক্ট ইনফরমেশন দিয়ে বিলিং ইনফর্মেশনে ক্রেডিট কার্ডে যে নাম দিয়েছিলেন সে নাম, কার্ড টাইপ ভিসা, কার্ড নাম্বার, এক্সপাইরি ডেট, এবং ক্রেডিট কার্ড সিকিউরিটি নাম্বার দিয়ে পারচেজ বাটনে ক্লিক করুন। এক্ষেত্রে বলে রাখা ভাল- ক্রেডিট কার্ড সিকিউরিটি নাম্বার-এ আবার আপনার পিন নম্বর দিয়েন না। এখানে ৩ অংকের CVV নাম্বার দিতে হবে। যেটি আপনাদের ক্রেডিট কার্ডের মাঝখানে দেয়া আছে।


·         *নিচের পেজটি আসলে বুঝবেন কাজ শেষ। সর্বোচ্চ ২৪ঘন্টার মধ্যে আপনার ডোমেইন রেজিস্টার করে আপনাকে নিচের মত একটি মেইল পাঠানো হবে। তাহলেই সব কাজ শেষ। আমার মেইলটি ৬ঘন্টা পর এসেছিল।

·         *ডোমেইন রেজিস্টার হওয়ার পর নিচের মত ডোমেইন কন্ট্রোল প্যানেল পাবেন।


হুমমম......সব কাজ শেষ এবার আপনি পেয়ে গেলেন আনকরা নতুন ডোমেইন ১ বছরের জন্য ফ্রীতে!! তবে এদের সার্ভিস আমার তেমন ভাল লাগে নাই। তাই অন্য কোন কোম্পানীতে আপনার ডোমেইন ট্রান্সফার করে নিতে পারেন। তবে ৬০দিন না হলে ডোমেইন ট্রান্সফার করা যায় না। তাই ৬০ দিন অপেক্ষা করুন। ফ্রী ডোমেইন ট্রান্সফার করার মত অনেক সাইট পাওয়া যায়। যেমন Crazydomains.


অথবা ব্লগস্পট কিংবা ওয়ার্ডপ্রেসে সাইট বানিয়ে এই ডোমেইনটি ওই সাইটে ব্যবহার করতে পারেন।