অ্যান্ড্রয়েড ফোনকে মিনি স্ক্যানার এ রুপান্তর করুন

আপনার অ্যান্ড্রয়েড ফোনকে স্ক্যানারে রুপান্তর করুন। আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনকে স্ক্যানার হিসেবে ব্যবহার করতে হলে এর প্রয়োজন হবে একটি অ্যাপস ।যার হল  নাম স্ক্যান মাস্টার। যা আপনি গুগলে সার্চ করে পেতে পারেন।আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের স্ক্যান মাস্টার দিয়ে আপনার ফোনটি কে স্ক্যানারে রুপান্তর করুন। এই Apps টির মাধ্যমে অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার কারিরা স্ক্যানারের সাধ পেতে পারেন। বলতে পারেন এটি আপনার একটি মিনি স্ক্যানার।

স্ক্যান মাস্টার দিয়ে আপনি আপনার ডকুমেন্ট এর পিডিএফ ফরমেট ও তৈরি করতে পারেন। Appsটি ব্যবহার করে আপনি স্ক্যানারের সকল সুযোগ সুবিধা পেতে পারেন স্ক্যানারের বিকল্প রুপে।চলুন কথা না বাড়িয়ে Appsটি ইনস্টল করে দেখুন না!!অ্যাপসটি ডাউনলোড করতে  এখানে ক্লিক করুন।
যেভাবে ব্যবহার করবেনAppsটিঃ অ্যাপসটি চালু করে ডকুমেন্টের উপরে স্মার্টফোনের ক্যামেরাটি নিয়ে স্ক্যান করুন। স্ক্যান হওয়ার পর পরেই একটি নোটিফিকেশন দেখাবে যেখানে জানতে চাওয়া হবে আপনি এটি কি ফাইল হিসেবে সংরক্ষণ করতে চাচ্ছেন। আপনি যে ফরমেটে ফাইলটি সেভ করতে চান সেই ফরমেটে সেভ করুন। আপনি যদি ডকুমেন্টের নির্দিস্ট অংশকে সংরক্ষণ করতে চাইলে মোডিফিকেশন থেকে ক্রপ সিলেক্ট করে নির্দিস্ট অংশটি বাছাই করুন।